মুন্সীগঞ্জ-২ আসনের ভোটের জন্য জনসংযোগে অ্যার্টনি জেনারেল

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আশায় মাঠে নেমেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। মুন্সীগঞ্জের লৌহজংয়ে শনিবার একাধিক কর্মসূচিতে অংশ নিয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতার আগ্রহের কথা জানান তিনি।

নিজের নির্বাচনী এলাকা মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনে দীর্ঘদিন ধরে গণসংযোগ করে এলেও কখনও প্রার্থী হওয়ার কথা তোলেননি মাহবুবে আলম।

শনিবার লৌহজং সরকারি কলেজে এক অনুষ্ঠানে তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

এবিষয়ে উপস্থিত সবার সহযোগিতা চান সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি মাহবুবে আলম।

লৌহজং সরকারি কলেজের লাইব্রেরিতে বই বিতরণ ও গাঁওদিয়ার নদী ভাঙন এলাকা পরির্দশনের পাশাপাশি তিনটি মসজিদে অনুদান দেন রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা।

কলেজের পাঠাগারে দেওয়া বইয়ের মধ্যে মুক্তিযুদ্ধের দলিলপত্রের ১৫ খণ্ড , রবীন্দ্র রচনাবলী, সমরেশ বসুর রচনাবলী ও বঙ্গবন্ধুর অসমাপ্ত জীবনী রয়েছে। এসময় তিনি কলেজের প্রতিটি শ্রেণিকক্ষে গিয়ে ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করেন।

দক্ষিণ সিংহেরহাটি জামে মসজিদে একলাখ, কাহেতারার আব্দুল কাদের জিলানী জামে মসজিদে ২ লাখ এবং পাইকারা জামে মসজিদে দুই লাখসহ তিনটি মসজিদে মোট ৫ লাখ টাকার অনুদান দেন।

সহকারী অ্যার্টনি জেনারেল মাসুদ হাসান চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কোষাধ্যক্ষ ও ঢাকা মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, সমাজসেবক সিসিল বেপারী, কবির ভূইয়া কেনেডি, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্ষদের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ এসময় উপস্থিত ছিলেন।

বিডিনিউজ