শিলই ইউনিয়নে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

রিয়াদ আহমেদ : শিলই ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হানিফ দেওয়ান এর সঞ্চালনায় এবং সভাপতি দ্বীন ইসলাম দীপু’র সভাপতিত্বে ৮ই জুলাই(শনিবার) বিকাল সাড়ে ৫ ঘটিকায় শিলই ইউনিয়ন পরিষদে “শিলই ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা” অনুষ্ঠিত হয়েছে।

শিলই ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব (মেয়র, মুন্সীগঞ্জ পৌরসভা)। বিশেষ অতিথি জনাব আবুল হাসেম লিটন (চেয়ারম্যান ও সভাপতি শিলই ইউপি) ও মোঃ ইলিয়াস সরকার (সা:সম্পাদক শিলই ইউপি) আরও উপস্থিত ছিলেন ফয়সাল মৃধা(মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি) মোঃ সুরুজ মিয়া(মুন্সীগঞ্জ সদর ছাত্রলীগ সভাপতি), সোহেল টিটু(সহ-সভাপতি মুন্সীগঞ্জ জেলা, বাংলাদেশ তাঁতীলীগ) সহ প্রমুখ নেতা কর্মীগণ।

উক্ত সভার মূল লক্ষ্য ছিলো পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা।নতুন কমিটিতে সভাপতি পদে সরকারী হরেগঙ্গা কলেজের এইচএসসি পরীক্ষার্থী মোঃ বিহন আহমেদ, একই কলেজের অনার্সের শিক্ষার্থী মোঃ সারোয়ার হোসেন কর্ণেল এবং পারভেজ মৃধা। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে রহিম মিয়া, আরমান বেপারি ও শাওন দেওয়ান মনোনীত হয়েছে ।

আগামী ১৮ই জুলাই বকুলতলা স্কুল মাঠে আওয়ামীলীগের জনসভায় মুন্সীগঞ্জ সদর উপজেলার ৫টি ইউনিয়নের নতুন কমিটি নাম প্রকাশ করা হবে।