নলবুনিয়াকান্দি গ্রাম মাদক অস্ত্র চাঁদাবাজদের দখলে

মুন্সীগঞ্জের নলবুনিয়াকান্দি গ্রাম মাদক অস্ত্র চাঁদাবাজদের দখলে থাকায় নিরিহ লোকরা অসহায় হয়ে পড়েছে। মুন্সীগঞ্জ চরকেওয়ার ইউনিয়নের নলবুনিয়াকান্দির গ্রামের ইউপি সদস্য ইমরান হোসেন জানায়, রাহাত আহম্মেদ শাকিলের নেতৃত্বে নলবুনিয়াকান্দি গ্রামে ইয়াবা ব্যাবসা চাদাঁবাজি অস্ত্র ভাড়া দিয়ে বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে। এক সময়ের ঐতিহ্যবাহি নলবুনিয়াকান্দি গ্রাম এখন মাদকের দখলে তাছাড়া বহিরাগত সন্ত্রাসীরা নলবুনিয়াকান্দি গ্রামে অস্ত্রসহ মহরা দিচ্ছে প্রতিনিয়ত।

ইমরান হোসেন আরো জানায়, নলবুনিয়া কান্দি গ্রামের সুজন বেপারি, শরিফ দেওয়ান, হোসেন, রিদয় ঢালি, মমিন দেওয়ানসহ আর দশবারজন ইয়াবা ব্যাবসা করে নলবুনিয়াকান্দি যুব সমাজ ধ্বংস করছে। এলাকাবাসি জানান, আমরা রাহাত আহম্মেদ শাকিলে অত্যাচারে অতিষ্ট আমরা এর পরিত্রাণ চাই। অন্যদিকে নলবুনিয়াকান্দি গ্রামের মানুষ বহিরাগত সন্ত্রাসীদের কাছে জিম্মি হয়ে পড়েছে। মাত্র মাসখানিক আগে ডিশ ব্যাবসাকে কেন্দ্র করে নলবুনিয়াকান্দি ও বাগাইকান্দি গ্রামের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে।

সম্প্রতি হাসঁ চুরি করে খাওয়াকে কেন্দ্র করে এক বিচার বৈঠকে রাহাত আহম্মেদ শাকিলের নেতৃত্বে সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানান ইউপি সদস্য ইমরান হোসেন। তিনি আরো জানান, নলবুনিয়াকান্দি এখন বহিরাগতদের হাতে চলে গেছে আমারা গ্রামের কেউ না।

তবে নলবুনিয়া কান্দিগ্রামের কমিউনিটি পুলিশের কমিটি থাকলে কোনো কাজে আসছে না বলে জানায় গ্রামবাসি। তবে এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের কাছে কোনো তথ্য নেই বলে জানায় সদর থানা পুলিশ। ৮ জুলাই শনিবার এ ব্যাপারে রাহাত আহম্মেদ শাকিলের সাথে একাধিকবার সেলফোনে কথা বলার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

তাজাখবর