আমরা অবশ্যই নৌকার বিজয়ের জন্য কাজ করবো

শ্রীনগরে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে গোলাম সারোয়ার কবির
আরিফ হোসেন: শ্রীনগরে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপ কমিটির সহ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি গোলাম সারোয়ার কবির বলেছেন, ওয়ান এলিভেন সহ দলের সংকটময় মূহুর্তে দীর্ঘ দিন রাজপথে থেকে মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে কাজ করেছি। দলের প্রয়োজনে যে কোন ত্যাগ স্বীকার করতে এখনো প্রস্তুত আছি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে দল যাকে মনোনয়ন দিবে আমরা তার পক্ষে কাজ করবো। দল কাকে মনোনয়ন দিল তা বড় কথা নয়, আমরা অবশ্যই নৌকার বিজয়ের জন্য কাজ করবো। আগামী নির্বাচনে মুন্সীগঞ্জ ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা আরো বলেন, দলের মনোনয়ন পেয়ে তার এমপি নির্বাচিত হওয়ার পেছনে কোন খারাপ উদ্দেশ্য থাকলে আল্লাহ যেন তার এই আশা পূরণ না করেন। শুক্রবার বিকালে উপজেলার টেক্কা মার্কেট এলাকায় শ্রীনগর ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের ১৮ বছরের সভাপতি খলিল মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইমরান হোসেন তপু, শ্যামপুর থানা ছাত্রলীগের সভাপতি শেখ ইসলাম শাকিল, শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাব্বির, শ্রীনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন বিপ্লব প্রমুখ।

এর আগে গোলাম সারোয়ার কবির বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সেলিম তালুকদার ও সাবেক চেয়ারম্যান ইকবাল মাষ্টারের নেতৃত্বে এবং সিরাজদিখান উপজেলার শেখর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন এর নেতৃত্বে পাউসার এলাকায় গন সংযোগ করেন।