ছাত্রলীগের হামলায় ছাত্রলীগ নেতা সহ আহত ৫

মুন্সীগঞ্জে ছাত্রলীগ ও চালকলীগের সংঘর্ষে এক ছাত্রলীগের নেতাসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় চর মুক্তারপুর ক্রাউন সিমেন্টেরর পরিত্যক্ত মালামাল নিলামকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো : রোবেল ও তার সহযোগি শাহীনের নেতৃত্বে একটি গ্রুপ জেলা অটো চালকলীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন রানা ও তার সহযোগিদের উপর হামলা চালান বলে জানা যায়।

এক তরফা এই হামলায় অটোচালক লীগের জেলা সাধারন সম্পাদক রানা,কর্মি শাহজাহান, খোরশেদ আলম, মো: পিন্টু ও জেলা ছাত্রলীগ নেতা মো: ফাহাদ গুরুতর আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় মো: শাহজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি চারজন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

এই বিষয়ে সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান জেলা অটোচালক লীগের সভাপতি কাউসার আহমেদ। ঘটনার সত্যতা স্বীকার করে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো: ইউনুছ আলী জানান, ঘটনাটি জেনেছি অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ছাত্রলীগের হাতে ছাত্রলীগের নেতা ফাহাদ আহত হওয়ায় দু:খ প্রকাশ করেছে জেলা ছাত্রলীগের একাধিক নেতা। জানা যায় সম্প্রতি চর মুক্তারপুরে ক্রাউন সিমেন্টের পরিত্যক্ত মালামালের টেন্ডার নেওয়াকে কেন্দ্র করে প্রায়ই সংঘর্ষে বাঁধছে।

আলোকিত মুন্সীগঞ্জ