শ্রীনগর উপজেলা প.প. কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ সৈয়দ রেজাউল ইসলামের বিরুদ্ধে জেলা বি এম এর সভাপতির বরাবর ঘুষ বাণিজ্যের অভিযোগ করেন, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির শ্রীনগর উপজেলা শাখার প্রায় দুই শতাধীক গ্রাম ডাক্তার।

সূত্রে প্রকাশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক স্বারক নং স্বা;/ পি এইচ সি/ এনজিও/ ২০১৬ দ/ মোতাবেক জেলা সিভিল সার্জন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যেমে সরকারিভাবে রিফেসার্স প্রশিক্ষনের জন্য লিখিত অনুমতি পত্র প্রধান করেন গত বছরের ২৮ মে।

প্রশিক্ষক হিসাবে যে মেডিকেল অফিসার ট্রেনিং করাবেন তার জন্য ১হাজার ৫শত টাকা ফি ধার্য করে দেন। কিন্তু এই অসাধু কর্মকর্তা ডাক্তার রেজাউল করিম জেলা সিভিল সার্জন কতৃক ধার্যকৃত ফি ছাড়া অতিরিক্ত আড়াই হাজার টাকা দাবি করেন।

বাজেট ব্রেকাপ এর বাইরে ২লক্ষ ৩৮হাজার টাকা ঘুষ দাবি করেন বলে জানান, গ্রাম ডাক্তার রাছেল হাওলাদার তিনি আর বলেন আমরা বিভিন্নভাবে এই অসাধু ডাক্তার রেজাউল করিমের হাতে হয়রানির শিকার হচ্ছে। এ ব্যাপারে ডাক্তার রেজাউল ইসলামের সাথে কথা হলে তিনি জানান আমাকে হয়রানি করার জন্য গ্রাম ডাক্তাররা জেলা বি এম এর সভাপতির কাছে মিথ্যা অভিযোগ করেছে। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সিভিল সার্জন জানান তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

তাজাখবর