বজ্রযোগিনী : সাদা কাগজে স্বাক্ষর না দেওয়ায় আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে আহত

জাহাঙ্গীর আলম: সাদা কাগজে স্বাক্ষর না দেওয়ায় মুন্সিগঞ্জের বজ্রযোগনী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রিপন হাওলাদাকে পিটিয়ে আহত করা ঘটনা ঘটেছে। গত ১৭জুন রাতে জেলার সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের রামশিং গ্রামে এঘটনা ঘটে। পরে এলাকাবাসীর সহযোগিতায় রিপনকে গুরুতর অাহত অবস্থায় মুন্সিগঞ্জ সদর হাসপাতাল ভতি করা হয়। আহত রিপন বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক।

সূত্রে জানাগেছে, রামসিং এলাকার আজিজুল শেখের মেয়ে মুক্তা বেগমের পরিকয়ির জেরে তার সৌদী আরব প্রবাসী স্বামী শহিদুল ইসলাম সাথে ঝগরা বিবাদ চলে আসছিলো। এঘটনায় আজিজুল শেখ তার মেয়েরে বিবাহ বিচ্ছেদের জন্য বজ্রযোগিনী এলাকার গন্যমান্য ব্যাক্তিদের তদবিরের জন্য সাদা কাগজে স্বাক্ষর আনতে যায়। কিন্তু স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা সাদা কাগজে স্বাক্ষর করতে অস্বীকৃতি জানায়। পরে আজিজুল আওয়ামীলীগ নেতা রিপন হালদারের কাছে গেলে সেও অস্বীকৃতি জানালে আজিলুল ক্ষিপ্ত হয়ে গালমন্দ করে চলে যায়। পরে ঐদিন রাতে আজিজুল তার স্থানীয় ভারাটিয়া সন্ত্রাসী আবু সিদ্দিক, সাকিল, সাওন, মিঠু, সনেট গং বাহিনী দিয়ে রিপনের বাড়িতে স্বশস্ত্র আক্রমন চালিয়ে রিপন কে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এঘটনায় রিপন এর বড় ভাই মফিজুল বাদী হয়ে আবুছিদ্দিক,শাওন, মিঠু মোল্লা, সনেট সহ ৬ জনকে আসামী করা হয় সদর থানায় অভিযোগ দায়ের করেন ।
সদর থানার সাব-ইন্সপেক্টর আশরাফ উদ্দিন খান বলেন, অভিযোগ পেয়েছি, শাওন নামে এক আসামীকে আটক করা হয়েছে ।দোষীদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিক্রমপুর চিত্র