মনির হোসেন কর্নেল এর প্রথম জানাজা সম্পন্ন

জাপান প্রবাসী মনির হোসেন কর্নেল এর প্রথম জানাজা সম্পন্ন হয়েছে । টোকিওতে প্রথম জানাজায় প্রবাসীদের ঢল নামে । দল-মত নির্বিশেষে সর্ব স্তরের প্রবাসীরা জানাজায় অংশ নেন ।

টোকিওর অহানাজায়া মাক্কি মসজিদে অনুষ্ঠিত নামাজে জানাজায় ইমামতি করেন মসজিদের পেশ ইমাম মোঃ কাম্রুজ্জামান । ইফতারের পর বাদ মাগরিব জানাজা পূর্বে কর্নেল এর বড় ভাই সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি শত ব্যস্ততার মাঝে ও তার ছোট ভাইয়ের জানাজায় অংশ নেয়ার জন্য প্রবাসীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তার ছোট ভাইয়ের ভুল ত্রুটি থেকে থাকলে তার জন্য তার পক্ষ হয়ে ক্ষমা প্রার্থনা জানান।

এছাড়াও ছোট ভাইয়ের সাথে যে কোন বকেয়া লেনদেন থেকে থাকলে তার (লিটন মাঝি ) সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান ।

আগামীকাল ১৭ জুন দিবাগত রাত ১২.৩০ এর সময় থাই এয়ার লাইন্স যোগে তার শবদেহ বাংলাদেশে নিয়ে যাওয়া হবে এবং নিজ জেলার ( মুন্সিগঞ্জ ) টঙ্গিবাড়ী উপজেলা মাঠে ১৮ জুন রোববার বাদ আছর দ্বিতীয় জানাজা শেষে একই উপজেলা বটতলা মাঝি বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা ।

উল্লেখ্য মোঃ মনির হোসেন কর্নেল লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৫ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় জাপান ন্যাশনাল ক্যান্সার সেন্টার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

কমিউনিটি রিপোর্ট