লৌহজংয়ের আলী কামরাঙ্গীচরে ছুরিকাঘাতে নিহত

রাজধানীর কামরাঙ্গীরচরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবক আলী হোসেন (৩৮) মারা গেছেন। আজ শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপপরিদর্শক বাবুল মিয়া বলেন, আজ শনিবার সকাল সাড়ে সাতটার সময়ে ঘর থেকে বেরিবাঁধের বাদশা মিয়ার মাঠে ডেকে নিয়ে যায় তার প্রতিপক্ষ ঠান্ডু মিয়া। পরে তার কাছে পাওনা টাকা ফেরত চায়। কিন্তু ওই টাকা দিতে না পারায় এক পর্যায়ে ঠান্ডু মিয়া তার কোমর থেকে ছুরি বের করে আলী হোসেনের ডান পাঁজরে ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে সকাল নয়টার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার সময়ে তার মৃত্যু হয়। তিনি রাজধানীর গাউছিয়া মার্কেটে থ্রিপিসের দোকানের কাজ করতেন।

নিহত আলী হোসেন মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার দাউদিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে। তিনি রাজধানীর কামরাঙ্গীরচর থানার সরকারবাড়ি ঘাটের বাদল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

বিডিলাইভ২৪

Comments are closed.