মানিকপুর থেকে একাধিক মামলার আসামী পিস্তলসহ গ্রেফতার

মুন্সীগঞ্জ মানিকপুর থেকে বিদেশী পিস্তল ও ৩রাউন্ড গুলিসহ এক যুবক গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার গভীর রাতে মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে বের হয়ে গোপন সংবাদের ভিত্তিতে মানিকপুর থেকে শহিদুল হকের ছেলে মহসিন মৃধাকে (৩২) বিদেশী পিস্তল ও ৩রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানায়, এস.আই মোরশেদ আহম্মেদ সঙ্গীয় অফিসার এএসআই মো: আ: রহিম, কনস্টবল মো: নাজমুল, মো: আরাম এই অভিযান পরিচালনা করেন।

পুলিশ আরো জানায়, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মুন্সীগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা কালে ০৪ জুন তারিখ ২২.৩০ ঘটিকায় মুন্সীগঞ্জ থানাধীন মুক্তারপুর পেট্রোল পাম্পের সামনে অবস্থান কালে গোপন সূত্রে সংবাদ পাই যে, মুন্সীগঞ্জ থানাধনি মানিকপুর সাকিনস্থ মানিকপুর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর একজন লোক অবৈধ আগ্নেয়াস্তসহ অবস্থান করতেছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য উক্ত স্থানের উদ্দেশ্য রওয়ানা হইয়া একই তারিখ ২২.৫০ ঘকিটার সময় উল্লেখিত স্থানে পৌছাইয়া মহসিন মৃধাকে আটক করি।

এ সময় উপস্থিত স্বাক্ষীদের সামনেই তার দেহ তল্লাশী কালে তাহার পরিহিত জিন্স প্যান্টের বাম পাশের কোমরে গোজা অবস্থায় এ পার্শ্বে ইংরেজীতে ৭.৬৫ Round Made in USA অন্য পার্শ্বে Auto Pistal No ৭৬৪৪ লেখা আছে। যাহাতে ৩ রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন সংযুক্ত। সংযুক্ত ম্যাগজিন লম্বা ০৪ ইঞ্চি যাহার পিছনের অংশে ইংরেজী ঘড় ৭৬০০ লেখা আছে। ৩ রাউন্ড গুলি যাহার প্রত্যেকটির পিছনে ৭.৬৫ লেখা। ১৮৭৮ সনের আর্মস এ্যাক্ট এর ১৯ অ ধারায় সদর থানায় একটি মামলা রুজু করা হইয়াছে।

ক্রাইম ভিশন