সাংবাদিকদের বৃহৎ এই ঐক্য ধরে রাখার আহ্বান জেলা প্রশাসকের

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সীগঞ্জ জেলা সাংবাদিকদের দীর্ঘ দিনের বিভেদ দুর করে স্বর্ব ঐক্যের ভিত্তিতে নতুন যে কমিটি গঠন করা হয়েছে, সেই কমিটিকে স্বাগত জানিয়ে জেলা প্রশাসক সায়লা ফারজানা বলেন, সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কমিটি গঠন করায় তিনি এই কমিটির কাছে কৃতজ্ঞ। এই কমিটির শুভ কামনা করে জেলা প্রশাসক বলেন, দীর্ঘ দিন পরে এতো সংখ্যক সাংবাদিকদের যে মিলন বা ঐক্য করা হয়েছে সেই ঐক্য ধরে রাখতে হবে। এই জন্য তিনি সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

রোবাবার বিকালে জেলা প্রশাসকের সভা কক্ষে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের নতুন কমিটি ও জেলা সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভায় এসব কথা বলেন সায়লা ফারজানা। এসময় সাংবাদিক ও প্রশাসন এক হয়ে কাজ করার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (আই সিটি) হারুনুর রশীদ তাঁর বক্তব্যে বলেন, এই জেলায় তার সাড়ে তিন বছর কেটেছে। কোন দিন বা কোন অনুষ্ঠানে এক সঙ্গে এতো সাংবাদিদের উপস্থিতি তাঁর চোখে পরেনি। প্রায় ৫০ এর অধিক সাংবাদিকদের উপস্থিতির এই মত বিনিময় সভায় প্রেস ক্লাবের উন্নয়ন ও জেলার সাংবাদিকদের কল্যাণময় নানা বিষয় তোলে ধরে বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সহ সভাপতি বাছির উদ্দীন জুয়েল, সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধূরী নুপুর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জসীম উদ্দীন দেওয়ান, সিনিয়র সাংবাদিক মীর নাছির উদ্দীন উজ্জল, শেখ আলী আকবর, কাজী সাব্বির আহমেদ দীপু, আবু সাইদ সোহান এবং মাসুদ রানা প্রমুখ।

পরে নতুন কমিটি ও এক্যবদ্ধ সাংবাদিকদের পক্ষ থেকে জেলা প্রশাসক সায়লা ফারজানাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।