চেয়ারম্যান ও পুলিশ কর্মকর্তার উদ্যোগে ধলাগাঁও বাজারে প্রথম বারের মত হচ্ছে কমিটি

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের ধলাগাঁও বাজোরে দীর্ঘদিনেও আধিপত্যের বিস্তারে যে কমিটি হয়নি স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ কর্মকর্তার উদ্যোগে তা অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে।দীর্ঘদিনে একাধিকবার চুরি হওয়া ও অনিয়ম বন্ধে শুক্রবার রাতে ধলাগাঁও বাজারে রামপালের চেয়ারম্যান মো: বাচ্চু শেখ ও হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: হাফিজুর রহমান দোকানদের সাথে কথা বলেন এই সমস্যা সমাধানে।

ধলাগাঁও বাজারের দোকানদের দীর্ঘদিনের দাবি একটি বাজার কমিটি ও নৈশ প্রহরী ব্যবস্থা করা। জনপ্রতিনিধি ও পুলিশ কর্মকর্তা চেষ্টায় এ মাস থেকেই নৈশ প্রহরী ও এডহক কমিটি গঠন হচ্ছে। এতে খুশি হয়েছেন বাজারের দোকানদারবৃন্দ। পুলিশ কর্মকর্তা মো: হাফিজুর রহমান জানান, বাজার কমিটি ও নৈশ প্রহরী ব্যবস্থা করা হচ্ছে।এতে এখানে চুরি ও দুর্ঘটনা বন্ধ হবে।

ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ বলেন, বাজার কমিটি হলে সব কিছু সুষ্ঠভাবে পরিচালিত হবে। নৈশ প্রহরী দেওয়া হলে চুরি বন্ধ হবে। এ সময় আরো উপস্থিত ছিলেন হাতিমারা পুলিশ ফাঁড়ির এসআই মো: আশরাফ, বাজার ব্যবসায়ী ডা. কাজী বেলায়েত হোসেন, ডা. বাবুল হোসেন, সিদ্ধিকুর রহমান, শামীম হাসান শেখ ও রুমান দেওয়ান প্রমূখ।

এছাড়াও বিভিন্ন দোকানের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। এই বাজারটিতে চারশতাধিক দোকান রয়েছে। পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।