গজারিয়ায় সোহেল হত্যা মামলার প্রধান আসামী কামাল মোল্লা আটক

মুন্সীগঞ্জের গজারিয়ায় আলোচিত সোহেল রানা (২৭) হত্যা মামলার প্রধান আসামী ইউপি মেম্বার কামাল হোসেন মোল্লা (৪০) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতা করার কথা নিশ্চিত করেছে গজারিয়া থানা পুলিশ।

তদন্তকারী কর্মকর্তা ও গজারিয়া থানার ওসি (তদন্ত) মো: হেলাল উদ্দিন জানান, আসামীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়ার পর গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: হেদায়াতুল ইসলাম ভূঞা ও তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কামাল হোনেস মোল্লাকে আটক করেন। তদন্তের স্বার্থে অভিযান সম্পর্কে কোন তথ্য দিতে রাজি হননি তিনি।

উল্লেখ্য গত ৫ মে শুক্রবার দিবাগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে টেংগারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য কামাল হোসেন মোল্লা ও তার সহযোগিরা প্রতিবেশী নাসির উদ্দিন প্রধানের ছেলে সোহেল রানা প্রধান (২৭) কে হাতুড়ী ও লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ভুট্টা ক্ষেতে ফেলে রাখে। স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ আহত সোহেলকে উদ্ধার করে গজারিয়াা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত্যু বরণ করে।

এ ঘটনায় নিহতের মা সুফিয়া বেগম বাদী হয়ে ইউপি সদস্য কামাল হোসেন মোল্লাকে প্রধান আসামী করে ১২জনের নাম উল্লেখ করে অজ্ঞাত সাতজনকে আসামী করে মামলা দায়ের করার পর ইমাম হোসেন (৩৪) ও মোশারফ(৩৭) নামে দুই আসামীকে আটক করেছিল পুলিশ। কামাল হোসেন মোল্লাসহ এ মামলার তিন আসামী আটক হল।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, বাকী আসামীদের ও আটকে তাদের তৎপরতা অব্যাহত রয়েছে। অচিরেই বাকী আসামীদের আটক করা সম্ভব হবে বলে জানান তিনি।

ক্রাইম ভিশন