দিনের বেলায় এনটিভির ক্যামেরা পার্সনের বাসাসহ তিনটি বাসায় চুরি!

জসীম উদ্দীন দেওয়ান : জেলা শহরের খাল ইষ্ট এলাকায় পাটোয়ারী ভবনের তিনটি ফ্ল্যাটে দিনের বেলা তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে পাটোয়ারী ভবনের চতুর্থ তলার ২টি এবং তয় তলার আরেকটি ফ্ল্যাটে এই দুর্ধষ চুরির ঘটনা ঘটে।

ফ্ল্যাটটির চতুর্থ তলায় দীর্ঘ কয়েক মাস ধরে ভাড়া থাকেন এনটিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধির ক্যামেরা পার্সন সুমিত সুমন। সুমিত সুমনের বাসা থেকে ২ ভরি স্বর্ণাংকার ও নগদ ত্রিশ হাজার টাকা ছাড়াও পাশের ফ্ল্যাট থেকে নগদ ২০ হাজার টাকা চুরি হয়। তবে ৩য় তলার ফ্ল্যাট থেকে কি পরিমান জিনিষ চুরি হয়েছে সেই বাসার অধিবাসীরা না আসার কারণে এখনো ধারণা করা যাচ্ছে না।

ইতোমধ্যে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সুমিত সুমন জানান, স্বস্ত্রীক আজ সকালে তারা নারায়নগঞ্জ বেড়াতে যান, তবে লোক মুখে এই ঘটনা শোনে ছুটে আসেন তিনি। দিনের বেলায় এতো বড় দূর্ঘটনার বিষয়টিতে বিস্ময় প্রকাশ করেন সুমিত সুমন।

সংবাদ কর্মীর বাসায় দিনের বেলা চুরির ঘটনায় নিন্দা জানিয়ে অবিলম্বে দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর নাসির উদ্দীন উজ্জল, সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জসীম উদ্দীন দেওয়ান।