ব্যাটারিচালিত রিক্সা চলাচলের দাবীতে এমপির বাসভবন ঘেড়াও!

মুন্সীগঞ্জে ব্যাটারি চালিত রিক্সা চলাচলের দাবীতে ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তির বাসভবন ঘেড়াও করেছে চালক এবং মালিকপক্ষ। শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সদরের জমিদারপাড়া এলাকায় নিজ বাসভবনে দেড় ঘন্টা তাকে ঘেড়াও করে রাখে।

জেলা প্রশাসন ও পৌরসভার নির্দেশে পৌর এলাকায় ব্যাটারি চালিত রিক্সা বন্ধ করে দেওয়া হয়। ফলে ব্যাটারি চালিত রিক্সা চালক ও মালিকপক্ষ থেকে নানা কর্মসূচি পালন করছে। তার অংশ হিসাবে তারা আজ এডভোকেট মৃণাল কান্তির বাসভবন ঘেড়াও করে দাবি জানায়। পরে এডভোকেট মৃণাল কান্তির আশ্বাসে তারা ঘেড়াও কর্মসূচি প্রত্যাহার করে।

মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস জানান, অবরুদ্ধ করেছে চালকরা বলা যাবেনা। আমি নির্বাচিত জনপ্রতিনিধি, আমার কাছে তারা সমস্যার কথা নিয়ে আসতেই পারে, তাদের দাবীও রয়েছে। ব্যাটারি চালিত রিক্সা অবৈধ বলে বন্ধ করে দেওয়া হয়েছে, ইজি বাইক অবৈধ,বালু টানার ট্রলি অবৈধ তারা নির্বিঘ্নে চলাচল করছে। বিকল্প ব্যবস্থা ছাড়া প্রশাসনের বন্ধ করে দেওয়া ঠিক হয়নি।

ব্যাটারি চালিত রিক্সা চালক মান্নান বেপারী জানান, আমাদের বিকল্প ব্যবস্থা না করে দিয়ে পৌর এলাকায় চলাচল করতে দেওয়া হচ্ছে না। আমি কিস্তি দিয়ে রিক্সাটা কিনে পরিবার চালাচ্ছি, এখন যদি বন্ধ করে দেওয়া হয় তাহলে পরিবার নিয়ে রাস্তায় বসতে হবে। মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দসের কাছে আমরা আমাদের দাবী নিয়ে এসেছি, তিনি আমাদের আশ্বাস দিয়েছেন।

বিডিলাইভ

Comments are closed.