পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: মুন্সিগঞ্জ-বিক্রমপুর সোসাইটি জাপান

দীর্ঘ প্রত্যাশার পর অবশেষে জাপানস্থ মুন্সিগঞ্জ –বিক্রমপুরবাসীরা তাদের প্রত্যাশিত নেতৃবৃন্দদের পেয়েছেন যারা সঠিক দিক নির্দেশনায় সংগঠন কে গতিশীল করে আরো কল্যাণ মুলক কাজের পাশাপাশি জাপানে বাংলাদেশকে তুলে ধরবেন ।

২১ মে রোববার অউজি হোকুতোপিয়ার কানারিয়া হল এ আয়োজিত এক সাধারন সভায় ২০১৭-২০১৮ ( দুই বছর মেয়াদি ) সালের কার্যকরী পরিষদের জন্য নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করা হয় ।

গত বছর ৪ ডিসেম্বর মিসাতো বুনকা সেনটার এ আয়োজিত সংগঠনের এক সাধারন সভায় বাদল চাকলাদার কে সভাপতি এবং এমডি এস, ইসলাম নান্নু কে সাধারন সম্পাদক নির্বাচিত করে বাকি পদ গুলিতে নিয়োগ দেওয়ার জন্য উপদেষ্টা কমিটির সদস্যদের পরামর্শ নিয়ে নির্বাহী সদস্য রেজা কে অন্তর্ভুক্ত করে একটি কমিটি গঠন করে দেয়া হয় ।

বিগত দিনের কর্ম বিবেচনায় রেখে সংগঠনের স্বার্থে ৭৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করে কমিটি তাদের প্রস্তাব পেশ করেন গত ১১ মার্চ ২০১৭ । সেই প্রস্তাব অনুযায়ী নাজমুল হোসেন রতন কে সাংগঠনিক সম্পাদক , সাদ্দাম হোসেন কে দফতর , নূর খান রনি কে প্রচার সম্পাদক , গুলশান ফেরদৌস সাদ্দি কে মহিলা বিষয়ক সম্পাদিকা এবং শেখ আনোয়ার হোসেন কে অর্থ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয় । দায়িত্ব প্রাপ্ত উপদেষ্টা খন্দকার আসলাম হিরা নতুন সদস্যদের নাম ঘোষণা করেন । এই সময় বিপুল করতালির মাধ্যমে নতুন কমিটি কে স্বাগত জানানো হয় ।

নতুন কমিটিতে ৮ জন উপদেষ্টা এবং ৩৬ জন নির্বাহী সদস্য রাখা হয়েছে সাধারন সভায় দূরদূরান্ত থেকে শতাধিক জাপানপ্রবাসি বিক্রমপুরবাসী উপস্থিত ছিলেন । মধ্যাহ্ন ভোজ শেষে খানিকটা বিরতি নিয়ে সভার কাজ শুরু হয় ।

কমিটি ঘোষণা শেষে সাধারন সভায় সভাপতিত্ব করেন সভাপতি বাদল চাকলাদার । সভার কাজ পরিচালনা করেন সাধারন সম্পাদক এমডি এস ইসলাম নান্নু ।

প্রথমেই ফুল দিয়ে সভাপতি এবং সাধারন সম্পাদককে বরণ করে নেয়ার পর নতুন কমিটিকে স্বাগত জানিয়ে এবং আগামীদিনে সংগঠনের কর্মসূচি নিয়ে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন শওকত হোসেন, রাহমান মনি , দেলোয়ার হোসেন, বি এম সাহজাহান, নজরুল ইসলাম রনি, নুর খান রনি ,মোল্লা আলমগীর হোসেন , আলমগীর হোসেন মিথু, আজম খান , মোবারক হোসেন হৃদয়, সিদ্দিকুর রহমান, মাসুদ রানা, নাজমুল হোসেন রতন, গোলাম ফারুক মেনন, মীর রেজাউল করিম রেজা, খন্দকার আসলাম হিরা, মোল্লা ওয়াহেদুল ইসলাম, নুর আলি প্রমুখ।

কমিউনিটি নিউজ

Comments are closed.