সৌদি আরবে রামপালের শ্রমিকের মৃত্যু : লাশ দেশে পৌছানোর ব্যবস্থা নেয়া হচ্ছে

মাহবুব আলম জয় : ভাগ্যের কাছে হেরে যাওয়া সৌদি আরবের জেদ্দার বাবমক্কায় ১৮ মে বৃহস্পতিবার দুপুর দেড়টায় সহসা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া জয়নাল খানের মৃতদেহ মুন্সীগঞ্জে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে মুন্সীগঞ্জের প্রবাসী সন্তানেরা। প্রবাস হতে মো: শওকত ঢালী জানান, সেখানে কর্মরত মুন্সীগঞ্জের প্রবাসীদের উদ্যোগে তার লাশ মুন্সীগঞ্জে আনানোর ব্যবস্থা করা হচ্ছে।

আগামি এক সপ্তাহের মধ্যে মৃতের নিজ এলাকায় তার কফিন আসবে বলে তিনি জানান। মৃত জয়নাল খান মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের পূর্ব দেওসার গ্রামের মরহুম সোনা মিয়া খানের বড় ছেলে। সে সৌদি আরবের জেদ্দা বামাক্কায় একটি কনফেকশনারিতে কাজ করতেন। গত সাড়ে তিন মাস আগে ভাগ্যের পরিবর্তনে বিদেশ পাড়ি জমিয়েছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। এদিকে প্রবাসে জয়নাল খানের মৃত্যুতে তার পরিবারে বইছে শোকের আহাজারী।

গ্রামের মানুষের মাঝে বইছে শোকের ছায়া। তিনি মৃত্যকালে মা, ৪ ভাই, ৪ বোন, স্ত্রীসহ ১ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন। পরিবারের পক্ষ হতে তার জন্য দোয়া চাওয়া হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রামপাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: বাচ্চু শেখ, পূর্বদেওসার পঞ্চায়েত কমিটির সভাপতি আফসারউদ্দিন হাওলাদার প্রমূখ।

Comments are closed.