মুড়ির সঙ্গে চেতনানাশক: বাড়িওয়ালার সব কেড়ে নিল ভাড়াটিয়া!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাড়ির মালিক ও তাঁর পরিবারের সদস্যদের মুড়ি খাইয়ে অচেতন করে সর্বস্ব লুটে নিয়েছে ভাড়াটিয়া। মঙ্গলবার রাতের এ ঘটনায় বাড়ির মালিকসহ চারজনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনসা গ্রামের আজগর আলী ঢালীর বাড়িতে চার দিন আগে এক নারী এসে এনজিওকর্মী পরিচয় দিয়ে একটি ঘর ভাড়া নেয়। কয়েক দিনের মধ্যেই তার স্বামীসহ পরিবারের সদস্যদের নিয়ে ঘরে ওঠার কথা বলে সে ঘরটিতে বসবাস শুরু করে। এরই মধ্যে ওই নারী সখ্য গড়ে তোলে বাড়িওয়ালার পরিবারের সঙ্গে। মঙ্গলবার সন্ধ্যায় সবাই যখন বাড়িতে তখন ওই ভাড়াটিয়া নারী সবার জন্য মুড়ি মেখে নিয়ে যায়। সবাই গল্প করতে করতে মুড়ি খাচ্ছিল। একপর্যায়ে বাড়িওয়ালা আজগর আলী, তাঁর স্ত্রী হাসনা বেগম, ছেলে শিমুল ঢালী ও প্রবাসী ছেলের বউ রিমা বেগম অজ্ঞান হয়ে পড়েন। এই সুযোগে ওই ভাড়াটিয়া নারী বাড়িওয়ালার ঘর থেকে স্বর্ণালংকার, টাকাসহ সব মাল লুটে নিয়ে যায়।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল হোসেন জানান, চারজনের মধ্যে শিমুল ঢালী ও রিমা বেগমকে রিলিজ করা হয়েছে। তবে শঙ্কামুক্ত না হওয়ায় আজগর আলী ঢালী ও তাঁর স্ত্রী হাসনা বেগমের চিকিৎসা চলছে।

কালের কন্ঠ