মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের জন্য কোন তদবীরের না করার প্রতিশ্রুতি

সিরাজদিখানে আইনশৃঙ্খলা সভা
ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীদের জন্য কোন তদবীর না করার প্রতিশ্রুতি দিয়ে সিরাজদিখান উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভায় মাদক, নাসকতা, যানজট প্রতিরোধের অঙ্গীকার ব্যক্ত করেছেন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ। বৃহস্পতিবার সকাল সারে ১১টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা সভায় সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিমের সভাপতিত্বে সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

উপজেলার আইনশৃঙ্খলা উন্নয়নের লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে মাদক বিক্রি ও নাসকতা রোধ, বন্ধে যে কোনো পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় সভায় দৈনিক সমকালেরর সাংবাদিক ইামতিয়াজ বাবুল আসন্ন রমজানে ধর্মপ্রান মুসলমানরা যাতে বিদ্যুতের লোডশেডিংয়ের শিকার না হয় সে বিষয়টি তুলে ধরলে সভায় উপস্থিত সকলেই তার সাথে একমত পোষন করে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.নজরুল ইসলাম, সিরাজদিখান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন এবং সিরাজদিখান উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল,দৈনিক আমাদের অর্থনীতির উপজেলা প্রতিনিধি সালাহউদ্দিন সালমান প্রমুখ।

ইমতিয়াজ বাবুলের ফেছবুক থেকে

Comments are closed.