সড়ক দু্র্ঘটনায় ভাইয়ের মিলাদে এসে লাশ হলো বোন

মাহবুব আলম জয়: ভাগ্যের করুণ নির্মমতায় মুন্সীগঞ্জে ভাইয়ের মৃত্যু বার্ষিকীতে মিলাদে অংশ গ্রহণ করতে এসে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে বোন। জানা যায় সোমবার বিকাল ৫ টায় মুন্সীগঞ্জ সদরের হাতিমারা জোড়ার দেউল গ্রামে প্রয়াত কৃষকলীগ নেতা শেখ আমানউল্লাহ আমানের মৃত্যু বার্ষিকীতে মিলাদে অংশ নিতে আসেন তার বোন সাফিয়া বেগম (৬০)।

পরে তিনি ভাইয়ের বাড়ির সামনে রাস্তা পারাপার হওয়ার সময় একটি ইট বালু ট্রাক তাকে ধাক্কা দিয়ে গুরুতর জগম করেন। আহত সাফিয়া বেগম দ্রুত মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুর খবর পেয়ে তাকে হাসপাতালে দেখতে ছুটে যান মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি এড. মৃনাল কান্তি দাস। তিনি নিহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুন্সীগঞ্জ হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: হাফিজুর রহমান জানান ঘাতক ট্রাকটিকে জব্দ কর হয়েছে। পরে নিহতের পরিবারের সম্মতিতে তা ছেড়ে দেয়া হয়। নিহত সাফিয়া খাতুন মুন্সীগঞ্জ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি শেখ মনিরুজ্জামান রিপনের বড় বোন ও মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আই এইচ শান্তনুরের খালামনি। সাফিয়া বেগমের স্বামীর নাম হাজী জুলহাস মাদবর। মৃত্যকালে তিনি স্বামী ২পুত্র ও ৩ কন্যা সন্তান রেখে গেছেন।

মঙ্গলবার সকাল ৮ টায় সদরের মধ্যম মহাকালি তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় সাফিয়া বেগমের মৃত্যুতে তার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *