শ্রীনগরে সন্ত্রাসী হামলায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জন আহত

শ্রীনগরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ ও বৃদ্ধা সহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার আটপাড়া ইউনিয়নের বেলতলি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের সামাদের সাথে একই এলাকার নূরুল ইসলামের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। বিকেলে নুরুল ইসলামের সাথে সামাদের ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা ৭ টার দিকে মোঃ নুরল ইসলাম ১০/১২ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে সামাদের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় সন্ত্রাসীরা এলোপাথারি ভাবে পিটিয়ে সামাদ (৬০), তার স্ত্রী হাছিনা বেগম (৫৮) এবং তার দুই ছেলে সোহেল(৩০) ও রাসেলকে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী সহয়তায় আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মোঃ সামাদ ও তার স্ত্রী হাসিনা বেগমের অবস্থা আশংখা জনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় সামাদের ছেলে আহত সোহেল বাদী হয়ে গতকাল শনিবার দুপুরে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

শ্রীনগর থানার ওসি এস এম আলমগীর হোসেন জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি । ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

জনকন্ঠ

Comments are closed.