পঞ্চসারে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলায় মুক্তারপুর চ্যাম্পিয়ন

মাহবুব আলম জয় : মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন পর্যায়ে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল কাপ ফাইনাল খেলায় বালক ও বালিকা উভয় দলে চ্যাম্পিয়ন হয়েছে মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। শনিবার সকালে মুক্তারপুরে এই খেলায় ভট্টাচার্যবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দলকে ৫-২ গোলে এবং পশ্চিম মুক্তার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে ১-০ গোলে হারিয়ে উভয় দলে চ্যাম্পিয়ন হন মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এ সময় মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাজী মো: গোলাম রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম সাইফুল্লাহ, ভট্টাচার্য্যবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অনিমা রানী দাস ও পশ্চিম মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক মো: আনোয়ার হোসেন প্রমূখ।

এছাড়াও এতে বিভিন্ন বিদ্যালয়েরর শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী ও রার্নাসআপ দলের মাঝে পুরুষ্কার বিতরন করেন। পর্যায়ক্রমে ইউনিয়ন উপজেলা ও জেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল খেলাটি অনুষ্ঠিত হবে।