একত্রিত হলো যে সব মিডিয়ার সাংবাদিক

জসীম উদ্দীন দেওয়ান : নিজেদের মধ্যে মতবিরোধ ও দুরুত্ব কমিয়ে এনে প্রায় এক যুগের সমস্যার অবসান ঘটিয়ে এবার একত্রিত হলো মুন্সীগঞ্জ জেলার সাংবাদিকরা। আর মুন্সীগঞ্জ প্রেসক্লাবে এসে একতার সুর বাজিয়ে দীর্ঘ সময়ের জট ভাঙ্গলেন, যে সকল মিডিয়ার সাংবাদিকরা।

টেলিভিশন সমুহের নামের তালিকা:
১.বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), ২. এটিএন নিউজ, ৩. ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, ৪. সময় টেলিভিশন ৫. ৭১ টেলিভিশন ৬. চ্যানেল -২৪ ৭. যমুনা টিভি ৮. নিউজ -২৪ ৯. ডিবিসি নিউজ ১০. চ্যানেল আই ১১. এটিএন বাংলা ১২. এনটিভি ১৩ আর টিভি ১৪. একুশে টিভি ১৫. দেশ টিভি ১৬. বৈশাখী টিভি ১৭. মাছ রাঙ্গা টেলিভিশন ১৮. এস এ টিভি ১৯. চ্যানেল নাইন ২০. এশিয়ান টিভি ২১. বিজয় টিভি ২২. দীপ্ত টিভি ২৩. মোহনা টিভি ২৪. বাংলাদেশ বেতার ২৫. বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ২৬. বিবিসি।

একত্রিত হলো যেসকল প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা:-
১. বাংলাদেশ প্রতিদিন ২. দৈনিক জনকন্ঠ ৩. ইত্তেফাক ৪. সমকাল ৫. কালের কন্ঠ ৬. মানব জমিন ৭. দৈনিক সংবাদ. ৮. মানব কন্ঠ ৯. আলোকিত বাংলাদেশ ১০. দৈনিক খবর ১১. প্রতিদিনের সংবাদ ১২. নয়া দিগন্ত ১৩. ডেইলি ষ্টার, ১৪. অবজারভার ১৫. নিউ সান, ১৬. নিউজ টু-ডে ১৭. ডেইলি ইন্ডিপেন্ডেন্ট ১৮. বাংলাদেশ টুডে ১৯. নিউ এইজ ২০. ঢাকা ট্রিবিউন ২১. ইভিনিং নিউজ ২২. নিউনেশন ২৩. মুসলিম টাইমস।

মুন্সীগঞ্জ থেকে প্রকাশিত দুটি দৈনিক পত্রিকা- মুন্সীগঞ্জের কাগজ ও সভ্যতার আলো ছাড়াও এই ঐক্যে রয়েছেন আরো বেশ কয়েকটি জাতীয় পত্রিকার জেলা প্রতিনিধি ও দেশের প্রধান কয়েকটি অনলাইন পোটালের জেলা প্রতিনিধিরা। আপাতত প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধির পদটি শূন্য রয়েছে। তবে এই ঐক্যের সাথে আরো একাত্মতা প্রকাশ করেছেন যুগান্তর পত্রিকার মুন্সীগঞ্জ জেলার বেশ কয়েকটি উপজেলা প্রতিনিধিরাও। উল্লেখ্য যে, এই সকল মিডিয়ার সাংবাদিকদের নিয়ে ১১ মে (বৃহস্পতিবার) ২০১৭ তে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Comments are closed.