গজারিয়ায় খুনির হুমকিতে গ্রাম ছাড়া বাদীপক্ষ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে গত ২১ ফেব্রুয়ারি স্থানীয় মাদক ব্যবসায়ী শরীফের ছুরিকাঘাতে আরিফ হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়। এ ঘটনায় হত্যা মামলায় দায়ের পর প্রায় তিন মাস অতিবাহিত হলেও আসামী শরীফকে আটক করতে পারেনি পুলিশ। উল্টে খুনি,মাদক ব্যবসায়ী শরীফের হুমকিতে গ্রাম ছাড়া বাদী পক্ষ।

মামলার বাদী নিহত আরিফের মা নাজমা বেগম জানান, তার চোখের সামনেই মাদক ব্যবসায়ী শরীফ তার ছেলেকে নৃশংসভাবে খুন করে। এ ঘটনায় হত্যাকারী শরীফকে আসামী করেন থানায় মামলা করেন তিনি। তবে ঘটনার প্রায় তিন মাস পার হলেও পুলিশ আসামী শরীফকে আটক করতে পারেনি। তার দাবী শরীফ এলাকায় প্রভাবশালী হওয়ায় মামলা তুলে নিতে তাদের নানাভাবে চাপ ও হুমকি প্রদর্শন করছে। গত কয়েকদিন আগে মামলা না তুলে নিলে তার ছোট ছেলেকেও হত্যা করার হুমকি দেয় শরীফ।

এ ঘটনার পরপরই হামলায় আশংকায় ছোট ছেলেকে অন্যত্র পাঠিয়ে দেন তিনি। হামলায় অশংকায় গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে তার পরিবার আর গ্রাম দাপিয়ে বেড়াচ্ছে খুনি শরীফ ও তার সহযোগীরা। তিনি অভিযোগ করে বলেন, পুলিশ আসামী আটকে আন্তরিক নয়। খুিন শরীফ এলাকায় অবস্থান করছে, আগের মোবাইল নাম্বারও ব্যবহার করছে তারপরও পুলিশ আসামী আটক করছে না। তার বলেন, গরীব বলে এ মামলার প্রতি আন্তরিকতা দেখাচ্ছে না পুৃলিশ।

এ বিষয়ে গজারিয়া থানার ইন্সপেক্টর তদন্ত মো: হেলাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, বাদীর অভিযোগ সত্য নয়। আসামী আটকে যথেষ্ট আন্তরিক পুলিশ। মামলায় নতুন তদন্তকারী কর্মকর্তা এসআই সাদিকুর রহমান আসামী আটক করতে বেশ ইতিমধ্যে কয়েকবার অভিযান পরিচালনা করেছন শ্রীগ্রই আসামী করা সম্ভব হবে।

গজারিয়া নিউজ