ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি হলেন মুন্সীগঞ্জের লিঙ্কন মোল্লা

মাহবুব আলম জয়: ডেনমার্ক আওয়ামী লীগের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। গণতান্ত্রিক এবং গঠনতান্ত্রিক পক্রিয়ায় সম্মেলনের মাধ্যমে নতুন এই কমিটির সভিপতি নির্বাচিত হয়েছেন মুন্সীগঞ্জ বিক্রমপুরের কৃতি সন্তান মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কন। এছাড়াও সাব্বির আহম্মেদ সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন। উৎসবমুখর পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হয়।

জঙ্গিবাদ নির্মুল ও ধাবমান উন্নয়নের প্রত্যয়ে ডেনমার্ক আওয়ামী লীগের ৬ষ্ঠ ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ধোধন করেন ডেনমার্ক আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান আলীম । পবিত্র কোরান তেলয়াত, গীতা পাঠ, শহীদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায় এ সময় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে সভাপতি পদে নাম প্রস্তাব এবং তা সমর্থনের জন্য কাউন্সিলারদের প্রতি আহবান জানানো হলে ডেনমার্ক আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুব জামান আলীম, সভাপতি হিসাবে মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কনের নাম প্রস্তাব করেন। পরে তা সমর্থনের মধ্য দিয়ে প্রধান নির্বাচন কমিশনার সভাপতি পদে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কনকে নির্বাচিত ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আওয়ামীলীগকে শক্তিশালী করতে গুরুত্ব পূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন।

এদিকে মুন্সীগঞ্জ বিক্রমপুরের কৃতি সন্তান মোহাম্মদ আলী লিঙ্কন ডেনমার্ক আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় মুন্সীগঞ্জের বিভিন্ন সংগঠনের পক্ষ হতে জানানো হয়েছে ফুলেল শুভেচ্ছা।

আলোকিত মুন্সীগঞ্জ

Comments are closed.