বিএনপির সভা আব্দুল হাইয়ের মুক্তি দাবী

মুন্সীগঞ্জে কেন্দ্রীয় নেতার আগমনে শুক্রবার বিএনপির জরুরীসভা হয়েছে। সদর উপজেলার মুক্তারপুরে জেলা বিএনপি সভাপতি আব্দুল হাইয়ের বাসভবনে এই সভা হয়। সভায় আগামী ৯ মে কেন্দ্রীয় বিএনপি’র সারাদেশ ব্যাপী তৃনমূল নেতাদের সাথে মতবিনিময়কে কেন্দ্র করে এই সভা হয়।

এতে নবগঠিত কমিটির সিনিয়র সহসভাপতি শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও অংশ নেন নবগঠিত কমিটির সহসভাপতি আতোয়ার হোসেন বাবুল, জেলা সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, জেলা সংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন, সদর উপজেলার সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, শহর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র একেএম ইরাদত মানু, জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুসসসস ল আজিম স্বপন প্রমুখ। উক্ত সভায় জেলা নেতৃবৃন্দ বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করেন।

পরে আগামী ৯ই মে কেন্দ্রীয় বিএনপি’র সারাদেশ ব্যাপী তৃনমূল নেতাদের সাথে মতবিনিময়ের অংশ হিসাবে কর্মী সভার অনুমতির জন্য স্থানীয় লিখিত আবেদনের প্রেরণের সিদ্ধান্ত হয়েছে। এই সভা থেকে একটি দুনীর্তির মামলায় কারাগারে অন্তরীন সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইয়ের মুক্তি দাবী করা হয়েছে।

জনকন্ঠ

Comments are closed.