টঙ্গীবাড়িতে জনসাধার‌নের মরন ফাঁদ এখন যশলংয়ের রাস্তা

রুবেল মাদবর: মুন্সী‌গঞ্জ জেলার অন্তর্গত টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নের সেরেজাবাদ হইতে কালিবাড়ি পযন্ত তিন কি‌লোমিটার রাস্তার করুন অবস্থ। জনসাধারণের মরণ ফাঁদ এটি এখন। এই রাস্তা দি‌য়ে ৭-৮ ওয়া‌র্ডের জন সাধারণ হা‌টে বাজা‌র, স্কু‌ল, ক‌লেজে যে‌তে হয় জীব‌নের ঝু‌কি নি‌য়ে।

এছাড়া বিক্রমপু‌রের প্রধান ফসল অালু নি‌য়ে বাঘিয়া বাজা‌রে মদিনা হিমাগ‌রে হাজার মন অালু জীব‌নের ঝু‌কি নি‌য়ে কৃষকরা অালু নি‌য়ে যে‌তে হয় সংরক্ষণে জন্য আসে। উক্ত যশলং ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান মোঃ বাদশা মোল্লা দীর্ঘ দিন চেয়ারম্যান থাকা কালিন সময় এই রাস্তার ব্যপা‌রে কোন কার্যকর ভূ‌মিকা গ্রহন ক‌রেননি।

বর্তমান নিবা‌র্চিত চেয়ারম্যানমো: অালামাস চোকদার কে জানান সেরেজাবাদ হইতে কালিবাড়ি পযন্ত এই রাস্তার অবস্থা এতটাই খারাপ যে রিক্সা, অটো অনেক দুর্ঘটনার সম্মুখীন হয়। এই রাস্তাটা প্রায় ১০-১২ বছর ধরে এই অবস্থা.প্রতিবেদকের জবাবে জানান, যদি সরকারি‌ ফান্ড পাওয়া গে‌লে এই বছরেই রাস্তা‌টির কাজ হাতে নেয়া হ‌বে।

৭-৮-৯ ওর্য়া‌ডের ইউ পি সদস্য পাপিয়া আক্তার জানান. অ‌তিদ্রুত রাস্তা‌টির কাজ হা‌তে নেয়া দরকার। ৪-৫-৬ ওয়ার্ডের ইউ পি সদস্য আয়েশা বেগম বলেন কয়েকদিন পর পর রিক্সা ও অটো একসিডেন্ট হয় মানুষ জীবনের ঝুকি নিয়ে এই রাস্তায় চলাচল করে.কলেজ ছাত্রী ববি জানান আমাদের কলেজে যেতে অনেক বিপদের সম্মুখিন হতে হয়।

কারন রাস্তা ভাঙা ঠিক সময় মতো কলেজে যেতে পারিনা আমাদের এই রাস্তা অনেক ভাঙা জীবনের ঝুঁকি নিয়ে চলতে হয়। একজন অা‌টো রিকসা চালাক ফয়সাল জানান ব‌লেন ভাই জী‌বিকার তা‌গি‌দে জীব‌নের মায়া ছে‌ড়ে এই ঝু‌কিপূর্ন রাস্তা দি‌য়ে গাড়ী চালা‌ই । তাই জনগ‌নের একটাই দা‌বি অ‌তি দ্রুত এই মরন ফাঁদ রাস্তা‌টির যেন মেরামত করা হয়.

চ্যানেল ফোর বিডি

Comments are closed.