গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে ডিস ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব জেরে সোহেল রানা (২৪) নামে এক ডিস ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন দুর্বৃত্ত।নিহত সোহেল উপজেলার টেংগারচর ইউনিয়নের টেংগারচর গ্রামের নাসির উদ্দিন প্রধানের ছেলে।

নিহতের ছোট ভাই বুলবুল জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তার ভাইয়ের সাথে প্রতিবেশী হারুন মোল্লা ও জালাল মিয়ার তিন ছেলে বিল্লাল, জামাল, রাসেলের বিরোধ ছিল। নির্বাচন শেষ হবার পরও তাদের মধ্যে একাধিকবার কথা কাটাকাটি ও সংঘর্ষের ঘটনা ঘটে । এই বিষয়ে থানায় লিখিত অভিযোগও দেওয়া হয়েছে। সম্প্রতি উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ও বাড়িঘর লুটপাটের ঘটনা ঘটলে হামলার আশংকায় বাড়ী ছেড়ে ঢাকা মিরপুর-১ এ শশুর বাড়ীতে অবস্থান করছিল সোহেল। তবে গতকাল সন্ধ্যায় তাকে কৌশলে শশুর বাড়ী ডেকে এনে অপহরণ করা হয়।

অপহরণের পর গতকাল শুক্রবার রাতে তাকে গজারিয়া হোসেন্দীতে এনে লোহার বড় ও হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করে জামালদী ব্র্যাক অফিসের সামনে ফেলে রাখে অপহরণকারীরা ।পরে রাত আড়াইটার সময় জামালদী ব্র্যাক অফিসের সামনে থেকে গুরতর আহত অবস্থায় টহল পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আঘাত গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসক ,সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ মো: হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত । আমাদের তদন্ত চলছে তবে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

গজারিয়া নিউজ

Comments are closed.