শ্রীনগরে পাষন্ড স্বামীর ছুরিকাঘাতে আহত সেই স্ত্রীর মৃত্যু

আরিফ হোসেন: শ্রীনগরে পারিবারিক কলহের জের ধরে পাষন্ড স্বামীর ছুরিকাঘাতে আহত সেই স্ত্রীর মৃত্যু হয়েছে। ছুরিকাঘাতের একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিরিন আক্তার (২২) মারা যায়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহতের পিতা সিরাজ হাওলাদার বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় শ্রীনগর উপজেলার বেজগাও আল-আমিন কোল্ডষ্টোরেজ সংলগ্ন এলাকায় পারিবারিক কলহের জের ধরে পুরাতন কাপড় ব্যবসায়ী হাশেম আলীর ছেলে মো ঃ ইব্রাহিম বেপারী (২৬) তার স্ত্রী শিরিন আক্তার (২১) কে ছুরিকাঘাত করে। ঘটনার পর থেকে ইব্রাহিম পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। একারনে কয়েক মাস পূর্বে শিরিন আক্তার তার আড়াই বছরের ছেলে দোয়াতকে নিয়ে ঢাকার মীর হাজির বাগ এলাকায় বাবার বাসায় চলে যায়। গত ১৫ দিন পূর্র্বে ইব্রাহিম তার শ^শুর বাড়ীতে গিয়ে ছেলে দোয়াতকে নিজের কাছে নিয়ে আসে। গত মঙ্গলবার সকালে শিরিন আক্তারকে তার স্বামী ফোন করে ছেলেকে নিয়ে যাওয়ার জন্য শ্রীনগরে আসতে বলে। সন্ধ্যায় শিরিন আক্তার ছেলেকে নিয়ে ঢাকায় ফিরে যেতে চাইলে,তাদের মধ্যে কথা কাটাকাটির শুরু হয়। এক পর্যায়ে ইব্রাহিম তার স্ত্রীর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এসময় শিরিনের চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে ইব্রাহিম পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বুধবার সন্ধ্যায় শিরিন আক্তারের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত শিরিন আক্তারের পিতা সিরাজ হাওলাদার দুপুরে বাদী হয়ে ঘাতক ইব্রাহিম সহ তার পরিবারের ৫ জনকে আসামী করে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত শিরিন আক্তারের মা হোসনে আরা বলেন,বিগত ৬ বছর পূর্বে তার মেয়ের সাথে ইব্রাহিমের বিয়ে হয়। তাদের ঘরে দোয়াত নামে আড়াই বছরের ১ টি ছেলে রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই ইব্রাহিম মাদকাসক্ত হয়ে পরলে তাদের সংসারে অশান্তি দেখা দেয়। এ কারনে বেশীর ভাগ সময় মেয়ে ও নাতি আমার কাছেই থাকত।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments are closed.