টঙ্গীবাড়ীতে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আপন সরদার: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে উপজেলা কমপ্লেক্স ভবন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয় ।

সভা সাধারণ সম্পাদক মিজান খান উপস্থিত সকল সদস্যকে হাত তুলে মাদক ও ইভটিজিং গ্রহণ না করার শপথ করান। বক্তব্যে তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য জন্য সব রকম চেষ্টা করে যাবো। অচিরেই টঙ্গীবাড়ী ছাত্রলীগ কে অন্যতম সংগঠন হিসাবে রুপান্তর করা হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুম মোল্লা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান খাঁন এর সঞ্চালনা সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আনিসুর রহমান, সংগঠনটির সাবেক সাধারন সম্পাদক পলাশ কান্ত রায়, সাবেক সহ-সভাপতি আশফাক ইসলাম বাবু, বর্তমান সহ-সভাপতি আলতাফ মাহমুদ, নকিব শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হাসান খান, তুমান মাঝি, সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান অভি, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রাব্বী, গন শিক্ষা বিষয়ক সম্পাদক আপন সরদার, সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন সাধারণ সম্পাদক রায়হান আহমেদ ইয়ান মাঝি সহ সংগঠনটির উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এর নেতা কর্মীরা ।
সাংগঠনিক আলোচনা নেতা কর্মীরা উপজেলার ইউনিয়ন গুলোতে নতুন করে কমিটি গঠনের আহ্বান জানান ।

চ্যানেল ফোর বিডি