গজারিয়ায় স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ, বাবা-ছেলে আটক

জেলার গজারিয়ায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর গোসলের চিত্র ধারণের চেষ্টার অভিযোগে এক যুবক ও তার বাবাকে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম নুর আলম নূরী। তিনি হোসেন্দি রঘুরচর গ্রামের শহীদুল্লাহর ছেলে। বুধবার বিকালে অভিযান চালিয়ে রঘুরচর থেকে বাবা ও ছেলেকে আটক করে পুলিশ।

ওই ছাত্রীর মা জানান, সম্প্রতি শহীদুল্লাহর ছেলে নূরী মোবাইল ফোনে তার মেয়ের গোসল করার দৃশ্য ভিডিও চেষ্টা করে। টের পেয়ে ভিডিও ধারণে বাধা দিলে ছাত্রীকে এসিড দিয়ে মেরে ফেলার হুমকি দেয় নূরী। ওই ছাত্রীর মা জানান, নূরী এলাকার অন্য মেয়েদের গোসলের ছবি তুলে টাকা আদায় করে। কেউ টাকা না দিলে ইন্টারনেটে ছবি ছড়িয়ে দিয়ে সম্মানহানি ঘটায়।

এ কারণে নূরীর হুমকির বিষয়টি জানিয়ে গজারিয়া থানায় অভিযোগ করা হয় বলে জানান ছাত্রীর মা। ওই অভিযোগের ভিত্তিতে বুধবার শহীদুল্লাহ ও তার ছেলে নূরীকে আটক করে পুলিশ।

গজারিয়া থানার তদন্ত কেন্দ্রের এসআই লাল মিয়া বলেন, রঘুরচর গ্রামের শহীদুল্লাহ ও তার ছেলে নূরীকে এক স্কুলছাত্রীর ছবি তোলার অপরাধে পর্নোগ্রাফি আইনে আটক করা হয়েছে।

তিনি জানান, নূরী হত্যা মামলাসহ পাঁচ মামলার আসামি। আটকের পর মুচলেকা নিয়ে তার বাবাকে ছেড়ে দেয়া হয়েছে। অন্যদিকে নূরীকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

স্বাধীন বাংলা

Comments are closed.