গজারিয়ায় দুটি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মৃণাল কান্তি দাস

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুটি উন্নয়ন কাজের উদ্বোধন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাস।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে বালুয়াকান্দি বাস স্ট্যান্ড থেকে বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তার সংস্কার কাজ ও বিকেলে গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় নামে একটি মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। এসময় তার সাথে ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, ইনিষ্টটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ এর যুগ্ন-সাধারণ সম্পাদক ও এল.জি.ইডি’র প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশীদ, গজারিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আসাদুজ্জামান জামান,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন , বিশিষ্ট ব্যবসায়ী ড. আব্দুল মান্নান, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল সরকার , গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন।

উল্লেখ, বালুয়াকান্দি বালুয়াকান্দি বাস স্ট্যান্ড থেকে বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তার সংস্কার কাজের ব্যয় ধরা হয়েছে ১২ লক্ষ টাকা অন্যদিকে গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ভবনের নির্মাণ কাজের সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৭০ লক্ষ ৫০ হাজার টাকা। দুটি কাজই করবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।

গজারিয়া নিউজ

Comments are closed.