টংগিবাড়ি ইউপি মেম্বারের ছেলেদের তান্ডবে এলাকাবাসী দিশেহারা !

মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলার হাসাইল বানারী ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের ইউপি মেম্বার আলি আকবর ঢালী ও তার ছেলেদের ধাপটে এলাকাবাসী দিশেহারা হয়ে জীবন-যাপন করছেন।

স্থানীয় সুত্রে জানাগেছে গতোকাল বিকেল ৪ টায় আলি আকবর ঢালীর ছেলে রাজু ঢালী মটর সাইকেল দিয়ে হাসাইল বাজারে আসার পথে ফরহাদ(৮) নামের এক শিশুর উপর মটর সাইকেল উঠিয়ে দেয়। ফরহাদ হাসাইল চরাঞ্চলের হত-দরিদ্র বিল্লাল কাজির ছেলে।

স্থানীয় জনগন ও ফরহাদের পিতা মাতা ফরহাদ কে হাসাইলে এনে রাজুর বাবা আলি আকবর ঢালীকে দেখালে তিনি ব্যপারটিকে গুরুত্ব না দিয়ে এড়িয়ে চলে যান।
এর আগেও আলি আকবর ঢালী একটি ধর্ষনের সালিশি বিচারে ধর্ষকের পরিবার থেকে ২০ হাজার টাকার উৎকোচ খেয়ে ধর্ষিতাকে গ্রাম ছাড়া করেন। ধর্ষিতার পরিবার কে ভয় দেখিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন।
নাম প্রকাশে অনিচ্ছুক হাসাইল চরাঞ্চলের একাধিক কৃষক জানান, আলি আকবর মেম্বারের ছেলেরা আমাদের আলুর ভাওর থেকে আলু চুরি করে নিয়ে যায় বাধা দিলে গালি গালাজ করে মারতে আসে।

আলি আকবর ঢালীর ছেলে রাজু ঢালী একাধিক লোকের কাছ থেকে আলুর লগ্নি বাবদ লাখ লাখ টাকা নিয়ে পরবর্তীতে সেই টাকা দিতে অস্বিকার করেন। কেউ যদি টাকার জন্য চাপ দেয় তাহলে তার বিরুদ্ধে টংগিবাড়ি থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করান।
এ ব্যাপারে আলি আকবর ঢালীর মোবাইলে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়।

টাইম টিউন