সিরাজদিখানে জমি নিয়ে রক্তারক্তি : দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মুন্সীগঞ্জের সিরাজদিখানের রশুনিয়া গ্রামে গত শুক্রবার সকালে জমি দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। ওই গ্রামের মৃত খলিল ব্যাপারীর ছেলে সোহেল রানা ও মৃত হযরত আলী শেখের ছেলে আসলাম শেখের পরিবারের মধ্যে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে গুরুতর আহত আসলাম শেখ (৫৫), রেশমা বেগম (৩৮) ও নজরুল ইসলামকে (৩৫) ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আয়শা বেগম (৪৫), রবিউল শেখ (২৫), রানা শেখ (৩৫), মতিন শেখ (৭০), ফিরোজ শেখ (৩৫), রেবা বেগম (৬০) ও অন্তঃসত্ত্বা আমেনা বেগমকে (২৮) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আসলাম শেখের চাচাতো ভাই মিজানুর রহমান বাদী হয়ে সোহেল রানাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলা করেছেন।

আসলাম শেখের ভাই হানিফ শেখ অভিযোগ করেন, ‘আসলাম শেখ জমিতে কাজ করতে গেলে সোহেল রানা ধারালো অস্ত্র, লাঠিসোঁটাসহ ১০-১৫ জন লোক নিয়ে হামলা চালায়। পরিবারের লোকজন (আসলামের) বাধা দিলে এলোপাতাড়ি মারধর করে ১০ জনকে আহত করে। রাত ১০টার দিকে থানায় মামলা করা হয়েছে। জমিটি শত বছর ধরে আমদের ভোগদখলে রয়েছে। সোহেল রানা একজন উকিল। সে আমাদের নামে বিভিন্ন থানায় চারটি মিথ্যা মামলা করে হয়রানি করছে।’

এ বিষয়ে কথা বলতে যোগাযোগের চেষ্টা করেও সোহেল রানাকে পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। সোহেল রানা ভালো মানুষ নন। তিনি বিভিন্ন জায়গার ভুয়া ওয়ারেন্ট এনে ঝামেলা করেন।

কালের কন্ঠ

Comments are closed.