গজারিয়ায় চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

মোজাম্মেল হোসেন সজল: পুলিশের কাজে বাধা দেওয়ায় জেলার গজারিয়ায় ইউপি চেয়ারম্যানের ছেলে ও ভাগ্নেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের মুন্সীগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মর্জিনা বেগমের ছেলে গোলাম মারুফ (১৯) ও ভাগ্নে সাইদ (২০)-কে পুলিশ গ্রেফতার করে।

গজারিয়া থানার ওসি তদন্ত মো. হেলালউদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈইতলার দড়িগাঁও গ্রামে ৫-৭টি মাদক মামলার ওয়ারেন্টের আসামি দিদারকে এসআই আশাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ সদস্যরা গ্রেফতার করতে যায়। এ সময় চেয়ারম্যান মর্জিনা বেগমের ছেলে গোলাম মারুফ ও ভাগ্নে সাইদ মাদক ওয়ারেন্টের আসামি মাদক ব্যবসায়ী দিদারকে আটকে বাধা দেয় এবং পুলিশের সাথে অসৌজন্যমূলক আচরন করেন। তাদের বাধার কারণে মাদক ব্যবসয়ী দিদার পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনার চেয়ারম্যানের ছেলে ও ভাগ্নে আটক করা হয়। পরে সরকারি কাজে বাঁধা দেওয়ায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয় বলে জানান তিনি।

মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. হারুন-অর-রশীদ জানান, গ্রেফতারকৃত গোলাম মারুফ ও সাইদকে বুধবার বেলা ১১টার দিকে আদালতে পাঠানো হয়। কিন্তু তাদের জামিন প্রার্থনা না করা হলে বিকেল ৩টার দিকে মুন্সীগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

Comments are closed.