টঙ্গীবাড়ীতে ভিজিডি ও মাতৃকালীন ভাতার কার্ড বিতরণ

এ আর সাকিব: টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯৩২ জন দুঃস্থ মহিলাদের মাঝে ভিজিডি ও মাতৃত্বকালীন ভাতার কার্ড বিতরন করা হয়েছে। আজ রবিবার দিনব্যাপি উপজেলার পাচগাও, হাসাইল বানারী, কামারখাড়া, দিঘীরপাড় ও যশলং এলাকায় এসব কার্ড বিতরণ করা হয়। কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াহিদ, ভাইস-চেয়ারম্যান রাহাত খান রুবেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বেলায়েত হোসেন লিটন মাঝি, মহিলা ভাইস-চেয়ারম্যান এমিলি পারভীন, জেলা পরিষদের সদস্য আকলীমা বেগম।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা নাহিদ খান, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের জেলা কমিটির সভাপতি এম. মিজান সরদার, উপজেলা কমিটির সভাপতি সুমন খান, সিরাজদিখান উপজেলা কমিটির সাধারন সম্পাদক আমীর হোসেন ঢালী, যগ্ম সম্পাদক মাসুদ রাজা সহ ও টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজান খান সহ স্থানীয় অন্যান্য বিশিষ্ট ব্যাক্তি বর্গ।

বিক্রমপুর চিত্র

Comments are closed.