গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫ কলেজ শিক্ষার্থীসহ আহত ৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভবেরচর কলেজ রোড সংলগ্ন সাত কাহনিয়া এলাকায় সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় ৫ কলেজ শিক্ষার্থীসহ ৯ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে তাৎক্ষনিকভাবে পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে তারা হল, গজারিয়া কলিম উল্লাহ্ বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থী, আমেনা (১৭),রত্না(১৭) নিপা (১৭) রাহাত(১৮) ও ব্যবসায়ী মো: মনিরুজ্জামান (৪০)।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: টিপু সুলতান জানান,আহতদের মধ্যে তিন শিক্ষার্থীসহ পাঁচ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দেওয়া হয়েছে। দুই জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীরা জানায়, প্রাইভেট শেষ করে সকাল ১০টার দিকে লেগুনাযোগে বাড়ী যাবার পথে ভবেরচর কলেজ রোড সংলগ্ন সাত কাহনিয়া এলাকায় আসলে কুমিল্লা থেকে ঢাকাগামী হিমাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী লেগুনাটিকে ধাক্কা দিলে লেগুনাটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমরে মুচরে যায় ও লেগুনার ৯ যাত্রী আহত হয়। প্রথম পথচারী পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গজারিয়া নিউজ

Comments are closed.