গজারিয়ায় তথ্য অফিসের উদ্যোগে উন্নয়ন ভাবনা

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রচার কার্যক্রম শুরু হয়েছে। সোমবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে গজারিয়া উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. রেফায়েত উল্লাহ খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ মনির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যানবৃন্দ, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যা বৃন্দ, ইউপি সচিব, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকা, মসজিদের ইমাম, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সমাজের বিভিন্ন শ্রেণির পেশার লোক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা সরকারের বিভিন্ন সেক্টরের সাফল্য অর্জনের উপর বক্তব্য রাখেন। এছাড়া ২০২১ সালের মধ্যে আয়ের দেশ গঠনের লক্ষ্যে সরকারের উন্নয়ন ভাবনার উপর বক্তব্য রাখা হয়। এ ধরনের অনুষ্ঠান তৃণমুল পর্যায়ে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে বাস্তবায়ন করার জন্য বক্তাগণ অনুরোধ করেন।

এ উপলক্ষ্যে ৯ এপ্রিল রবিবার সকাল ১০টায় গজারিয়া উপজেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সংশ্লিষ্ট বিষয়ে উপজেলা পরিষদ সভাকক্ষে তথ্য অফিসের আয়োজনে একটি প্রেসব্রিফিং করা হয়।

বাংলাপ্রেস