বাংলাদেশের স্বার্থ সুরক্ষা নিশ্চিত করেই প্রধানমন্ত্রী ফিরবেন ॥ মুন্সীগঞ্জে এমিলি

জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেছেন, ভারত সফরে বাংলাদেশের স্বার্থ সুরক্ষা নিশ্চিত করেই প্রধানমন্ত্রী ফিরবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সফল রাষ্ট্র প্রধানদের একজন। এর আগে সিটমহল সমস্যাসহ অনেক জটিল সমস্যার সমাধান করে এর প্রমাণ দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ এখন বিশ্বের কাছে সম্ভবনাময় আলোকবর্তিকা। এই ধারাকে অব্যাহত রেখে অব্যহত সফলতাকে এগিয়ে নিতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিন।

তিনি শনিবার বিকালে লৌহজং উপজেলার মসদগাঁও মাঠে আওয়ামী লীগের কর্মসভায় প্রধান অতিথির ভাষণে একথা বলেন। কনকসার ইউপির ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের এই কর্মসভায় ইউপি আওয়ামী লীগের সভাপতি হাজী মনির হোসেন মোড়লের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদের পরিচালনায় বিশেষ অতিথির ভাষণ দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, তিন যুগ্ম সম্পাদক মো. মেহেদি হাসান, জাকির হোসেন ব্যাপারী, মো. আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের নেতা তোফাজ্জল হোসেন তপন, মো. রুহুল আমিন মোড়ল, শহিদুল মাস্টার, হাজী আবু ফায়সাল নিপু, উপজেলা যুবলীগের সহ সভাপতি হাজী ফায়সাল শিকদার, সাহজাহন খান সাজু, মো: হুমায়ুন কবীর খোকা মৃধা, মনু হাওলাদার, উপজেলা ছাএলীগের সভাপতি ওমর ফারুক রাজিব, সাধারণ সম্পাদক মো. শাওন প্রমুখ। এর আগে তিনি সকালে কনকসার ইউপি পরিষদ ভবনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড ও বিকালে নাগের হাট মাঠে ইউনিয়নটির ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কর্মীসভা করেন। এতে তৃনমূল পর্যায়ে দলকে আরও শাক্তিশালী, সকল বিবাদ ও অন্তকলহ ভুলে ঐক্যবদ্ধভাবে একযোগে শপথ করান। একই সাথে এলাকার বিভিন্ন সমস্যার সমাধান এবং প্রয়োজনীয় উন্নয়ন নিয়ে খোলামেলা কথা বলেন প্রধান অতিথি।

জনকন্ঠ