সেতুর সংযোগ সড়কের ব্লক ভেঙে হচ্ছে ক্লাবঘর

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী-বালিগাঁও সড়কে নতুন নির্মিত তোলকাই সেতুর সংযোগ সড়কে স্থাপন করা ব্লক সেটিংয়ের ঢালাই ভেঙে খুঁটি পুতে ক্লাবঘর নির্মাণ করছেন মফিজল নামের এক ব্যক্তি। দলের কোনো পদে না থাকলেও আওয়ামী লীগের নাম ভাঙিয়ে সরকারি জায়গা দখল করে নির্মাণকাজ অব্যাহত রাখায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতাকর্মীরাও।

এ প্রসঙ্গে মফিজল মিয়া বলেন, ‘৯০ হাজার টাকার কাঠ কিনে আওয়ামী লীগের ক্লাব নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। আমি দলের কোনো পদে নেই, তারপরও আওয়ামী লীগের ক্লাব নির্মাণ করছি।’

তবে স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জানান, মফিজল আওয়ামী লীগের কোনো পদে নেই। দলের নাম ব্যবহার করে সরকারি জমি দখল করাই তার কাজ। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে দলের দুর্নাম হবে।

তেলকাই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন জানান, কাউকে না জানিয়ে এ অপকর্মের বিষয়ে জানতে চাইলে মফিজল আওয়ামী লীগের ক্লাব তৈরির কথা জানিয়ে ফোনের সংযোগ কেটে দেন।

সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের কর্মকর্তা ইউনুস আলী খান জানান, স্থানটি জেলা পরিষদের মালিকানায় থাকলেও তা সওজের কাছে হস্তান্তর করা হয়েছে। সেখানে কেউ অবৈধ স্থাপনা নির্মাণ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সমকাল

Comments are closed.