শ্রীনগরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের সমাবেশ

মোজাম্মেল হোসেন সজল: স্বাধীনতা দিবসের র‌্যালিতে জেলার শ্রীনগরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ঝুমুর সিনেমা হল এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম ভুইয়া, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন চোকদার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জাকির হোসেন, শ্রীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী নেছারউল্লাহ সুজন, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা এইচএম জহিরুল ইসলাম লিটু, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন খান প্রমুখ।

উল্লেখ্য, স্বাধীনতা দিবসের দিন ২৬ শে মার্চ বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনগর উপজেলা সদরে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপালিট র‌্যালি বের হলে সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ ও গোলাম সারোয়ার কবীর গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন গুরুতর আহত হয় এবং ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রায় শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস ছুড়েন।

এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার দুপুর ২টার দিকে স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ গ্রুপের উপজেলা আওয়ামী লীগ এই কর্মসূচি পালন করেন।

পূর্ব পশ্চিম

Comments are closed.