ধর্ষণের অভিযোগে সহযোগী রিমান্ডে

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আসামির সহযোগী পান্না আক্তারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে আমলী আদালত-২ এর বিচারক পশুপতি বিশ্বাস একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মুন্সীগঞ্জ সদর হাসপাতেলের গাইনি বিভাগের চিকিৎসক নওশাফরিন চৌধুরী নাজ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বালুরচর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল মোল্লা ঐ ছাত্রীকে ধর্ষণ করেছে এমন আলামত পাওয়া গেছে।

ধর্ষিতার মা জানান, রবিবার (১২ মার্চ) সন্ধ্যায় ভিজিএফ কার্ড আনতে গেলে আমাকে তার বাসা থেকে বের করে দিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে। এই ব্যাপারে মুখ খুললে মোবাইলে তুলে রাখা বিবস্ত্র ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দিয়েছে।

মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর হারুন অর রশীদ দ্য রিপোর্টকে জানান, এই ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে সিরাজদিখান থানায় কামাল মোল্লাকে প্রধান আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সিরাজদিখান থানা পুলিশ আসামির সহযোগীকে আটক করে ৭ দিনের রিমান্ড চাইলে একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। অন্যদিকে পুলিশ প্রধান আসামিকে গ্রেফতার করতে এলাকায় ব্যাপক তল্লাশি করছে।

দ্য রিপোর্ট

Comments are closed.