মাহবুবউদ্দিন বীর বিক্রম লাইব্রেরী উদ্বোধন

মুন্সীগঞ্জে “এসপি মাহবুবউদ্দিন আহমদ বীর বিক্রম” সাইবার ক্যাফে ও লাইব্রেরী উদ্বোধন হয়েছে। মঙ্গলবার রাতে শহরের পুলিশ লাইন্সে এই লাইব্রেরীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার),পিপিএম।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অস্থায়ী সরকারকে গার্ড অব অনারের নেতৃত্বে দেয়া অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মাহবুবউদ্দিন আহমদ বীর বিক্রমসহ মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম’র সভাপতিত্বে আরও অংশ নেন সিভিল সার্জন ডা. সিদ্দিুকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম শওকত আলম মজুমদার, শিল্পপতি বিএম সোয়েব ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মীরনাসিরউদ্দিন উজ্জ্বলসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুন্সীগঞ্জ পুলিশ লাইন্স ভবনের নিচ তলায় লাইব্রেরীটি বাস্তবায়ন করেছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। সহযোগিতায় রয়েছে নান্নু গ্রুপ। এই লাইব্রেরীতে মুক্তিযুদ্ধের নানা দুর্লভ বই ছাড়াও প্রয়োজনীয় নানা বই স্থান পেয়েছে। এছাড়া শীততাপ এই লাইব্রেরীতে ইন্টারনেট সংযোগসহ পর্যাপ্ত কম্পিউটার রাখা হয়েছে। পুলিশ এই লাইব্রেররীতে জ্ঞান চর্চা করে নিজেদের সমৃদ্ধ করতে পারবেন।

জনকন্ঠ

Comments are closed.