শ্রীনগরে বিদায়ী এসিল্যান্ড দিলরুবা শারমিনকে সংবর্ধণা

আরিফ হোসেন: শ্রীনগরের বিদায়ী এসিল্যান্ড দিলরুবা শারমিনকে সংবধর্ণা দেওয়া হয়েছে। রবিবার সন্ধ্যায় শ্রীনগর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে বিক্রমপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ। দিলরুবা শারমিন সদ্য পদোন্নতি পেয়ে শ্রীনগর উপজেলা এসিল্যান্ড পদ থেকে বিদায় নেন। বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তৃতায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: তোফাজ্জল হোসেন বলেন, দিলরুবা শারমিন একজন নির্ভিক ও বিচক্ষন এসিল্যান্ড ছিলেন। তার উদ্যোগের কারনে উপজেলা ভূমি অফিসের আমূল পরিবর্তন এসেছে। দুর্নীতি কমানোর পাশাপাশি তিনি ভূমি দস্যু চক্রকে ভেঙ্গে দেওয়ার চেষ্টা করেছেন।

শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: নজরুল ইসলাম বলেন, দিলরুবা শারমিন একজন সৃষ্টিশীল মানুষ। তিনি জরাজীর্ণ ভূমি অফিসকে প্রাণ দিয়েছেন। সেবা গ্রহীতাদের জন্য যা করেছেন তা অনুসরণীয়। সরকারী জমি উদ্ধারে তিনি জেলার মধ্যে অদ্বিতীয় ছিলেন।

বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিম হোসেন খান বলেন, তার উদ্যোগে ভূমি অফিসের আয়তন বেড়েছে। পুরো অফিস যেন ফুলের বাগান। সেবা গ্রহীতাদের জন্য তৈরি হয়েছে বসার ঘর, আধুনিক ওয়াশ রুম। ওয়েটিং রুমে পত্রিকা ও টিভি দেখার ব্যবস্থাও করেছেন।

ক্রাইম ভিশন সম্পাদক মুক্তার হোসেন বলেন, দিলরুবা শারমিনের কাজকে মডেল হিসাবে নিয়ে ইতিমধ্যে শ্রীনগর ভূমি অফিস পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার সহ ঢাকা বিভাগের ১৯ জন এসিল্যান্ড ও ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান।

বিক্রমপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সহ সভাপতি সুমন্ত রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা নোমান, জেলা যুবলীগের সহ সভাপতি স্বপন রায়, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমজাদ হোসেন, কবি ও সাংবাদিক উজ্জল দত্ত্ব প্রমুখ। পরে সংগঠনটির পক্ষ থেকে সন্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

Comments are closed.