শ্রীনগরে সাবেক স্বরাষ্ট্র সচিবের বাড়ি সহ ২ বাড়িতে ডাকাতি

আরিফ হোসেন: শ্রীনগরে সাবেক স্বরাষ্ট্র সচিবের বাড়ি সহ একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। মঙ্গলবার রাত একটার দিকে উপজেলার রাঢ়িখাল গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওইদিন রাত একটার দিকে সংঘবদ্ধ ডাকাতদল সাবেক সচিব মাহে আলমের গ্রামের বাড়িতে প্রবেশ করে তার ভাই কাউসার মাঝির বিল্ডিংয়ের কলাপসিবল গেট ও কাঠের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাত দল বাড়ির কেয়ারটেকার আ: জলিলের পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ষ্টিলের আলমারী ভেঙ্গে নগদ চল্লিশ হাজার টাকা,এক ভড়ি ওজনের স্বর্ণালংকার সহ অন্যান্য মূল্যবান জিনিস পত্র লুটে নেয়। পরে ডাকাত দল মাহে আলমের ফাঁকা বিল্ডিংয়ের কলাপসিবল গেট ভেঙ্গে ফেলে। তবে সাবেক সচিব মাহে আলম ও তার ভাই গ্রামে বসবাস করেণনা বলে প্রতিবেশীরা জানান।

অপরদিকে রাত দেড়টার দিকে একই এলাকার হিরু মিয়ার বিল্ডিংয়ের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ডাকাতদল ভেতরে প্রবেশ করে নগদ ২০ হাজার টাকা, দেড় ভড়ি ওজনের স্বর্ণালংকার ও ৬টি মোবাইল ফোন সহ প্রায় দেড় লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নেয় । এসময় ডাকাতদল হিরু মিয়া ও তার ছেলে নাইমকে মারধার করে গুরুতর আহত করে। শ্রীনগর থানার ওসি (তদন্ত) কাজী শরিফুল ইসলাম ঘটনাগুলোকে চুরির বলে মন্তব্য করেছেন।

Comments are closed.