শ্রীনগরে যুবতীকে গণধর্ষন

জেলার শ্রীনগরের ভাগ্যকুল গ্রামের এক যুবতীকে (২০) গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে তিন জনকে আসামী করে শ্রীনগর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে শ্রীনগরের ভাগ্যকুল গ্রামের রহিম মৃধার যুবতী মেয়ে বালাসুর এলাকার পিতার দোকান থেকে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। পথিমথ্যে আগে থেকে ওৎ পেতে থাকা রোমান মোল্লা, তার সহযোগী ফারুক দেওয়ান ও হাবিবুর রহমান ওই যুবতীকে অপহরন করে একটি নির্জন মাঠে নিয়ে রাত ১১ টা থেকে ১টা পর্যন্ত পালাক্রমে ধর্ষন করে।

ধর্ষিত যুবতীর পারিবারিক সূত্র জানায়, উপজেলার পূর্ব কামারগাঁও গ্রামের মহি মোল্লার ছেলে রোমান মোল্লা ভাগ্যকুল গ্রামের ওই যুবতীর সঙ্গে প্রেমের সর্ম্পক তৈরী করে অনৈতিক সর্ম্পক গড়ে তোলে। এতে যুবতী অন্তসত্ত্বা হয়ে পড়লে রোমান মোল্লাকে আসামী করে দেড় মাস আগে মুন্সীগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়। ওই মামলায় গত বৃহস্পতিবার গ্রেফতারের পর পুলিশ রোমান মোল্লাকে জেলহাজতে প্রেরন করে। গত রোববার রোমান মোল্লা আদালত থেকে জামিনে বের হয়ে মিমাংশার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এতে ক্ষুদ্ধ হয়ে সোমবার রাতে ওই যুবতীকে অপহরনের পর দুই সহযোগী নিয়ে পালাক্রমে ধর্ষন করে নিজর্ন মাঠে ফেলে রেখে যায়।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার ওসি এস এম আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় দাখিল করা অভিযোগের তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ভিকটিম যুবতীকে মেডিক্যাল পরিক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *