রাজধানীতে ভবন থেকে পড়ে দুইজনের মৃত্যু

রাজধানীর বংশাল ও মিরপুর এলাকায় পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে এক নারী ও শ্রমিকের মৃত্যু হয়েছে। এরা হলেন- রহিমা খাতুন ও আমিন। পুলিশ তাদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে।

সোমবার সকালে পুরান ঢাকার বংশাল এলাকায় তিন তলার সিড়ির ফাঁকা দিয়ে পড়ে রহিমা খাতুন আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত রহিমা খাতুন মুন্সীগঞ্জ জেলার বাচ্চু খানের স্ত্রী।

অপরদিকে রাজধানীর মিরপুরের টোলারবাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনের গ্রিল লাগানোর সময় তিন তলা থেকে পড়ে আমিন নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মৃত আমিনের সহকর্মী পারভেজ বলেন, সোমবার সকাল আটটার সময় টোলারবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় গ্রিল লাগানোর সময় নিচে পড়ে গুরুতর আহত হন। প্রথমে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সোয়া ১১ টার সময়ে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আপাতত লাশ দুইটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ঢাকাটাইমস

Comments are closed.