‘অন্যায় করে কেউ পার পাবে না’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যত বড় নেতাই হোক। শুক্রবার (০৩ জানুয়ারি) দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় তুলকাই সেতুর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সম্প্রতি একটি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীদের দিয়ে বানানো মানব সেতুতে হাঁটার কারণে চাঁদপুরের হাইমচর উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুধু তাই নয়, নূর হোসেনের বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচন কমিশনার নির্ধারণের সার্চ কমিটিকে নিয়ে বিএনপি’র দ্বিমত প্রকাশ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিএনপির নেতারা একে অন্যকেই বিশ্বাস করে না। তাই তাদের সম্পর্কে মন্তব্য না করাই শ্রেয়।’

এ সময় উপস্থিত ছিলেন সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ লুৎফর রহমান, লৌহজং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ সিকদার, টঙ্গীবাড়ি উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদসহ প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বাংলানিউজটোয়েন্টিফোর

Comments are closed.