মিরকাদিমে কামাল ডেন্টালে যৌন কেলেংকারীর ঘটনা দামাচাপা

মুন্সিগঞ্জ সদর উপজেলার রিকাবী বাজারে কামাল ডেন্টালে যৌন কেলেংকারীর ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। বিষয়টি একটি বিশেষ মহল ধামাচাপা দিচ্ছে। এই নিয়ে এখানকার সচেতন মহল উৎকন্ঠার মধ্যে জীবন যাপন করছে।

জানা গেছে, অনেক বছর ধরে রিকাবী বাজারে কাছে দুধপট্টিতে কামাল ডেন্টাল নামে দাঁতের দোকান গড়ে উঠে। কামাল নিজে দাঁতের ডাক্তার সেজে এখানে এই ধরণের চিকিৎসা করছে বলে খবর পাওয়া যাচ্ছে। তবে ডাক্তার কিনা এই নিয়ে সাধারণ মানুষের মাঝে সন্দেহ রয়েছে।

চিকিৎসার নামে সে এখানে মুলত যৌন ব্যবসা করে বলে অনেকেই অভিযোগ করেছে। চিকিৎসা আগত বিভিন্ন বয়সের নারীদের এখানে চেতনানাশক ইনজেকশন পুশ করে বিভিন্ন শারিরিক দৃশ্যের ছবি ভিডিওতে বন্দি করে রাখার অভিযোগ উঠেছে। পরে সেই ভিডিও নারীদের দেখিয়ে ব্লাকমেইল করার কথা শোনা যাচ্ছে। এ ঘটনায় অনেক মেডিকেল প্রতিনিধি জড়িত রয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

ইতোমধ্যে এই রকম একটি ঘটনার কথা ফাঁস হলে তার চেম্বারে এলাকাবাসী আক্রমণ করে বলে অনেকেই দাবী করেছে। এরপর এখানকার সমাজপ্রতিরা ঘটনা দামাচাপা দিতে প্রহসনের বিচার করে বলে শোনা গেছে। এ ধরণের নারীজাতি ঘটনায় সমাজপ্রতিরা কি বিচারের এখতিয়ার রাখেন কিনা তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে? এলাকাবাসীর অভিযোগ এই বিষয়ে পুলিশী তদন্তে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আকুল আবেদন জানিয়েছে।

মুন্সিগঞ্জ নিউজ

Comments are closed.