বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শুভ ঘোষ: বিপুল উৎসাহ আর উচ্ছাসের মধ্যে দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন করেছে মুন্সিগঞ্জের একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঝমকালোভাবে বিদ্যালয়টি তাঁর ৯৯তম বছরের ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন করে। ৪০টি ইভেন্টে নানা ধরনের খেলার সাজ ছিল এই আয়োজনে। এর আগে সকালে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য মো: আওলাদ হোসেন কাজল পায়রা উড়িয়ে অনূষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: আলমগীর খাঁন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন স্থানীয় সাংসদ অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস। এসময় আরো উপস্থিত ছিলেন, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, হাজ্বী শফিউদ্দীন আহাম্মেদ, ম মনিরুজ্জামান শরীফ, জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য খাদেম রসুল রোমান প্রমূখ।

ঝমকালো এই আয়োজনের অন্যতম নিদর্শন ছিলো মুক্তিযুদ্ধের উপর নাটিকা স¦াধীনতার একটি কথা। হানাদার বাহিনীকে হটিয়ে বিজয়ের পতাকা ছিনিয়ে আনার দৃশ্য হাজারো দর্শকদের হৃদয় স্পর্শ করে। মুক্তিযুদ্ধ না দেখা শিশু-কিশোররা এই দৃশ্য দেখে প্রকৃত মুক্তিযুদ্ধের স্বাদ গ্রহণ করেন বলে অভিমত ব্যক্ত করেন। সাঁঝের আগে শুরু হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনূষ্ঠান।

মুন্সিগঞ্জ নিউজ

Comments are closed.